বিয়ানীবাজার আওয়ামী লীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদে দুবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী পলাশ আফজালের উপর সন্ত্রাসী হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়াভরায় এক প্রতিবাদ সভাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্টিত প্রতিবাদ সমাবেশটি আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

হাজী ফেরদৌস আহমদের সভাপতিত্বে এবং মাস্টার আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসাইন বাবুল, সহ দুবাগ ইউনিয়নের সর্বস্তরের আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং গ্রামের মুরব্বিয়ানরা।

এ সময় বক্তারা পলাশ আফজালের উপর উদ্দেশ্যমূলক প্রাণ নাশের চেষ্টা ও সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার আহবান জানান।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি রাজনৈতিক সভা শেষ করে বাড়ি ফেরার পথে দক্ষিণ চরিয়া রাস্তায় রাত আনুমানিক পৌনে ১১টার দিকে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী এলোপাতাড়ি আক্রমণ চালিয়ে পলাশ আফজালকে প্রানে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং তার অবস্থা সংকটাপন্ন হওয়াতে পরবর্তী সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপতোলে ভর্তি করানো হয়।

ছেলে অসুস্থ, দিশেহারা মা-বাবা : পাশে দাঁড়ালো বিয়ানীজারের ‘স্পন্দন’